Black Friday, Cyber Monday & Year End Special Deals

#1 Pick
NShamimPRO

NShamimPRO

আপনি যদি গুগল অ্যাডসেন্স, অ্যামাজন এফিলিয়েশন বা যেকোন এফিলিয়েট/মানিটাইজেশন প্লাটফর্ম স্পেসিফিক ব্লগিং করতে চান এবং স্টেপ বাই স্টেপ এসইও গাইডলাইন পেতে চান (নিজের সাইটের জন্যে বা ফ্রিল্যান্স আউটসোর্সিং এর জন্যে) – তবে আমাদের NShamimPRO আপনার জন্যে একটা আদর্শ কোর্স হতে পারে।

  • কোর্স কন্টেন্ট দিয়ে বিচার করলে পৃথিবীর সকল এসইও কোর্স এর প্রথম ৫টার মধ্যে একটি আমাদের NShamimPRO (নো বুলশিট/বস্তাপচা জোকস – শুধুমাত্র রিয়েল কন্টেন্ট) , আর যদি সাপোর্টের কথা বলেন – তাহলে আমরাই পৃথিবীতে সেরা। কোর্স আউটলাইন এবং সাকসেস স্টোরিজগুলো দেখুন:  nshamimpro.com
  • শুধু বাংলাদেশে নয় – পৃথিবীতে SEO এর যতো কোর্স আছে – আমাদের মতো এত কেয়ারিং আর সাপোর্টিভ কেউ নাই (সলিড পরামর্শ, সস্তা বকবক না)।
  • প্রতি মাসেই নতুন আপডেট অনুযায়ী ভিডিও আপ হয় এবং এক্সিস্টীং পুরনো ভিডিও আপডেট করা হয়।
  • ব্লাকফ্রাইডে উপলক্ষে ৩৮% ছাড় চলছে (১৮০০০ না,এখন ১১ হাজার টাকা) – নিচের লিঙ্কে ক্লিক করুন!
#2 Pick
Frase লাইফটাইম ডিল

Frase লাইফটাইম ডিল

ফ্রেস অনেক সম্ভবনাময় একটা টুল। যারা SurferSEO বা Website Auditor সম্পর্কে জানেন; তারা জানেন এই টুলটা ওইসব টুল থেকেও কতোটা পাওারফুল। আমার করা বিস্তারিত ভিডিওটা দেখে নিতে পারেন এখান থেকে।

আপনার এক্সিস্টিং কন্টেন্ট এর ইম্প্রুভমেন্ট স্কোপ, নতুন কন্টেন্ট আইডিয়া, টপিক রিসার্চ সহ আরও অনেক কিছু পাবেন এই লাইফটাইম ডিল থেকে।

৬৪০০ টাকায় সারাজীবনের জন্যে টুলটা নিজের করে নিতে পারেন আজকেই।

#3 Pick
Publer Lifetime Deal

Publer Lifetime Deal

আমরা যারা প্রফেশনালি ব্লগিং করি – তাদের জন্যে আলাদা করে সোশাল মিডিয়া মেইন্টেইন করা আসলেই অনেক টাফ। সাইটের কন্টেন্ট নিয়ে কাজ করা, লিঙ্ক নিয়ে কাজ করা এবং ট্যাকনিক্যাল ইস্যুগুলো ফিক্স করতে করতেই আমাদের সময় চলে যায় – সোশাল মিডিয়াতে পোষ্ট করার সময় কই?

পাবলার টুলটি এইক্ষেত্রে আপনার কাজগুলো পুরো অটোম্যাট করে দিবে।

আনলিমিটেড পোষ্ট শিডিউল, অটো কন্টেন্ট সাজেশন, অটো পোস্ট রিশিডিউলিং, ফেসবুক/পিন্টারেস্ট/ইন্সটাগ্রাম/টুইটার সহ সব সোশাল সাইট ইন্টেগ্রেশন, ওদের দ্যাশবোর্ড থেকেই ইমেজ বানানো এবং অটো ওয়াটারমার্ক বসানো (আপনার নিস অথবা লোগো) – আর কি লাগে? 🙂

আমি কন্টেন্ট স্টুডিও ইউজ করি, কিন্তু পাবলারের সিমপ্লিসিটি আমার কাছে বেশ ভালো লেগেছে – সহজেই সেটআপ করে সবকিছু অটোমেট করে রাখা যায়। মাত্র ৪০০০ হাজার টাকায় এই লাইফটাইম ডিলটা মিস করা সম্ভবত ঠিক হবে না। 🙂

Our Top Pick
DepositPhotos লাইফটাইম ডিল

DepositPhotos লাইফটাইম ডিল

এই লাইফটাইম ডিলটা আমি গতবার মিস করেছি আর সারা বছর আফসোস করেছি। 🙂 আমাদের যাদের অ্যাডসেন্স বা অ্যামাজন এফিলিয়েট সাইট আছে – তারা জানি, একটা ইউনিক ইমেজের ভ্যালু কতো বেশি। সাধারণ ফ্রি স্টক ইমেজগুলো হাজার হাজার ব্লগার তাদের সাইটে ইউজ করে – কিন্তু প্রিমিয়াম স্টক ইমেজগুলো আসলে তেমন একটা বহুল ব্যবহৃত হয় না এবং একটু কাস্টোমাইজ করে নিলে একদম ইউনিক হয় – সুতরাং প্রফেশনাল ব্লগারদের জন্যে এই ডিল মিস করা মানে – পরবর্তী একবছর আফসোস করা।

আমি জাম্পস্টোরি ইউজ করছি এখন। পাশাপাশি এই ডিপোজিটফটোস। কারণ ওরা আপনাকে কমার্শিয়াল লাইসেন্স দিবে। নরমালী একটা ইমেজ এর দাম ১ ডলার। আর আপনি এই লাইফটাইম দিলে একটা ইমেজ ৩০ টাকার মতো পড়বে। কোন এক্সপায়ার্ড ডেইট নেই – মানে আপনার যখন ইমেজ দরকার পড়বে তখনি ইউজ করতে পারবেন (যদি সেটা ১০ বছর পরে হয়, তাহলেও সমস্যা নাই 🙂 )।

৩ টা কোড স্ট্যাক করা আপনার জন্যে ফরজ। 🙂

NameCheap হোস্টিং এবং ডোমেইন

#5 Pick
9.4/10 Our Score

আমি কয়েকদিন আগে একটা পোস্ট দিয়েছিলাম যে – ব্লগিং একদম শুরু করার সময় কম দামি হোস্টিং দিয়েই শুরু করা উচিত। তাহলে আপনি আপনার টাকাটা সেভ করে সেটা কন্টেন্ট এবং লিঙ্কে ইনভেস্ট করতে পারবেন। কারণ প্রথম বছর খুব বেশি ট্রাফিক পাবেন না আপনি। তাই – শুরু করার জন্যে নেইমচিপ অনেক অনেক ভালো। ইভেন আমাদের NShamimPRO এর লাইভ প্রজেক্টটাও কিন্তু এই নেইমচিপে শুরু করেছিলাম। পরে সাইটটা যখন ১০০০ ডলার ক্রস করে তখন সাইটগ্রাউন্ডে নিয়ে আসি।

৫ ডলারের কিছু কমে ডোমেইন এবং প্রায় ৯ ডলারে এক বছরের জন্যে স্টেলার হোস্টিং ( ৩টি সাইট হোস্ট করতে পারবেন এবং ২০ জিবি SSD স্পেইস পাবেন) – শুরু করার জন্যে একদম পারফেক্ট। মোটামোটি ১১০০ টাকায় আপনি ব্লগিং শুরু করে দিতে পারবেন।

আর কিসের জন্যে ওয়েট করবেন আপনি? 🙂

#6 Pick
RankMath Yearly Deal

RankMath Yearly Deal

আমি খুব করে চেয়েছিলাম Rankmath এর একটা লাইফটাইম প্রো ডিল। সেটা হলো না। কিন্তু ওদের ইয়ারলি ডিলেও বেশ ভালো ছাড় চলছে। আজকেই সম্ভবত শেষ দিন। যাদের লাগবে, চেক করে দেখতে পারেন। র‍্যাঙ্ক ট্রাকার আর স্কিমা ফিচারটার জন্যে আমি কিনেছি। 🙂

#7 Pick
AffiliateTable iO

AffiliateTable iO

আমি AffiliateTable এর পাহসাপাশি aawp ইউজ করি যা একটু এক্সপেন্সিভ। আর aawp এর কোন লাইফটাইম প্রাইসিং নাই। তবে এইক্ষেত্রে AffiliateTable টা বেশ সাশ্রয়ী আর ফিচারফুল। অ্যামাজন থেকে শুরু করে যেকোন অ্যাফিলিয়েট প্লাটফর্মের জন্যে এইটা কার্যকরী। প্রোডাক্ট বক্সগুলো দেখতে সুন্দর আর কম্পারিজন টেবিলগুলোও বেশ কনভার্সন ফ্রেন্ডলি।

আমি এই স্পেশাল ডিস্কাউন্ট পেজে যেসব বক্স বানিয়েছে – সবগুলো এই AffiliateTable এর মাধ্যমে করা। ১৪হাজার টাকায় সারাজীবনের জন্যে নিয়ে নিতে পারেন এই টুলটি।

#8 Pick
Astra Lifetime Deal

Astra Lifetime Deal

আমি Astra PRO ইউজ করি। আনলিমিটেড সাইটে ইউজ করা যায় বলে – আমাদের NShamimPRO এর অনেককে হেল্পও করেছি। 🙂 তবে আসল কথা হলো – এই পর্যন্ত যতো ফাস্ট লোডিং থিম ইউজ করেছি – আস্ট্রা সবার চেয়ে সেরা।

৯ হাজার টাকা দিয়ে আজীবনের জন্যে আনলিমিটেড এক্সেস নিয়ে নিন।

#9 Pick
GeneratePress লাইফটাইম ডিল

GeneratePress লাইফটাইম ডিল

আমাদের লাইভ প্রজেক্টে আমরা জেনারেটপ্রেস থিম ইউজ করছি। সুপার ফাস্ট আর দেখতেও অনেক সুন্দর। প্রচুর প্রফেশনাল চাইল্ড থিম আছে এবং এই থিমগুলো ওরা রেগুলার আপডেট করে। লাইফটাইম ডিল কিনেছি এই ব্ল্যাকফ্রাইডেতে আমি। আপনারা দেখতে পারেন।

#10 Pick
Virusdie লাইফটাইম ডিল

Virusdie লাইফটাইম ডিল

ভাইরাস ডাইকে আপনার ওয়েবসাইটের এন্টিভাইরাস বলতে পারেন। এক্সিস্টিং হ্যাক সাইট থেকে ম্যালিসিয়াস কোড রিমুভঁ করা এবং ভবিষ্যতের সম্ভাব্য হ্যাকিং থেকে বাঁচাতে এই ডিলটা আপনার অবশ্যই প্রয়োজন। যেসকল ফিচার পাবেন –

  • Remove Malware with 1 Click
  • Malware scan & cleaning panel
  • Automatic website cleanup
  • Protect Sites in Seconds
  • Blacklist Monitoring and URL Scanning
  • File Editor and Manager

আমাদের ওয়েবসাইটের সিকিউরিটি যেহেতু খুবই ইম্পরট্যান্ট – এই টুলটা আমাদের ভোল্টে থাকা উচিত।

#11 Pick
WpVivid লাইফটাইম প্লান

WpVivid লাইফটাইম প্লান

আমি ফ্রিল্যান্সার প্যাকেজটা কিনেছি। নরমালি আমি আপড্রাফট ইউজ করি। এখন এইটাতে সুইচ করবো সব সাইট।

আশা করি আপনাদেরও বেশ কাজে লাগবে। কারণ, শেয়ার্ড হোস্টিং এ যাদের সাইট আছে – সবারই নিজের মতো করে একটা ব্যাকআপ রাখা উচিত ব্লগের। অনেক হোস্টিং কোম্পানি ডেইলি ব্যাকআপ রাখে না – সুতরাং নিজ দায়িত্বে প্রতিদিন একটা করে ব্যাকআপ রাখবেন। আর এই জন্যে  WPvivid এর লাইফটাইম প্লান লঙ টার্মে আপনার অনেক খরচ বাঁচিয়ে দিতে পারে।

এই কোডটা ইউজ করবেন চেকআউটের সময় – 40%off2020 (লাইফটাইম প্লানে আরও এক্সট্রা ৪০% ছাড়)। এই অফারটা শুধু এই নভেম্বার মাসটাই থাকবে। পরে আবার আগের রেগুলার প্রাইসে ফিরে যাবে ওরা।

——-
Disclaimer: এইখানে দেয়া বেশ কয়েকটা টুলসে আমার এফিলিয়েট লিঙ্ক বসানো আছে। আপনি যদি এই লিঙ্কগুলো ফলো করে কিনেন, তাহলে আপনার এক্সট্রা কোন খরচ হবে না, উলটো ডিস্কাউন্ট পাবেন – বিনিময়ে আমি কিছু কমিশন পাবো।

Scroll to Top
Share via
Copy link
Powered by Social Snap